Sylhet Ratargul & Jaflong Tour 3N 2D - 2 Days

14894324312_4ab4f17e59_c

সোয়াম্প ফরেস্টে বার-বি-কিউ, ক্যাম্পিং মাত্র  তারিখ : ২৮শে ফেব্রুয়ারী, ২০২০। বাংলাদেশের সব থেকে কম খরচে ভ্রমণ শুধু স্বপ্নপাড়ির সাথে। ভাবুন তো কেমন হয় যদি লিপ ইয়ারের ২৯শে ফেব্রুয়ারী রাত টা কাটে গভীর জঙ্গলে তাবু টাঙ্গিয়ে!! ২০২০সালের বিশেষ এই দিন টি স্বরনীয় করে রাখবে স্বপ্নপাড়ির সাথে কাটানো এই একটি রাত। বিশ্বের দ্বিতীয় লন্ডন হিসেবে খ্যাত সিলেট । সিলেটের অপরূপ দৃশ্য, জাফলং এর মনোমুগ্ধকর সৌন্দর্য, সারি সারি পাথরের স্তূপ ভোলাগঞ্জ সাথে পাহাড় বেয়ে আসা ঝর্নার স্বচ্ছ পানি বিশেষ আকর্ষশন রাতারগুল জলাবনে ক্যাম্পিং সিলেটের এই প্রাকৃতিক সৌন্দর্য দেখার সময় তো এখনি, তাই দেরি না করে আজই বুকিং দিন। যাত্রার তারিখঃ : ২৮শে ফেব্রুয়ারী, ২০২০। (রাত ১০টা) ফেরার তারিখ : ২রা মার্চ, ২০২০। (রাত ১০টা) হট লাইন :# এছাড়াও কর্পোরেট ট্যুর, ফ্যামিলি ট্যুর, ১২/২০জন গ্রুপের জন্য যেকোন সময় ইভেন্ট আয়োজন করা হয়। **

যা যা থাকছে প্যাকেজেঃ

# ঢাকা -সিলেট- ঢাকা নন এসি বাস টিকিট

# তাবুতে থাকার খরচ। # ৭বেলার খাবার

# ২ দিনের রিজার্ভ গাড়ি।

# ভোলাগঞ্জ সাদা পাথর, রাতারগুল নৌকা খরচ।

# অভিজ্ঞ গাইড যা যা দেখবঃ

১. জাফলং ২. চা বাগান

৩. রাতারগুল ৪. ভোলাগঞ্জ সাদা পাথর

৫. তামাবিল বর্ডার ৬. শাহ্ জালাল এর মাজার

ভ্রমণের বর্ণনাঃ ২৮ তারিখঃ রাতে ঢাকা থেকে সিলেটের উদ্দেশে বাস করে যাত্রা শুরু করবো ।

২৯ তারিখঃ ভোরে সিলেট নেমে ফ্রেশ হয়ে নাস্তা করে নিব। প্রথমেই মাজারে যাবো এরপর ভোলাগঞ্জ সাদা পাথরের উদ্দেশ্যে রওনা পথে নেমে দেখে নিবো সুবিশাল চা বাগান। এরপর ভোলাগঞ্জ সাদা পাথর ভ্রমণের পর শেষ গন্তব্য রাতারগুল, নৌকা ঘাটে নেমে ফ্রেস হয়ে আশপাশ টা ঘুরে দেখবো। এবার রাতের খাবার খেয়ে চলে যাবো গভীর জঙ্গলে তাবূ টাঙ্গাতে। এবার আমাদের জঙ্গলের নিঃস্তব্ধতা উপভোগের পালা । এর মাঝে যেকোন এক ফাঁকে খেয়ে নিবো বার-বি-কিউ। ক্লান্তি মেটাতে তাবুতে প্রবেশ ও ঘুম।

১ তারিখঃ সূয্যের আলো ঘুম ভাঙ্গাবে আমাদের, সকালের খাবার খেয়ে এবার আমাদের গন্তব্য হবে জাফলং। পৌছে লাঞ্চ সেরে নিব, তারপর শুরু হবে জাফলং এর পানিতে হৈ চৈ ।সিলেট ফেরার পথে দেখে নিবো তামাবিল বর্ডার ও আগুন পাহাড়। ঘুরাঘুরি শেষ করে সিলেটে আসব তারপর রাতের খাবার খেয়ে নিব। রাতের বাসে ঢাকার উদ্দেশ্যে রওনা হবো। ২ তারিখঃ ভোরে ঢাকা থাকব ইনশাআল্লাহ।

খাবার মেন্যুঃ ১ম দিনঃ সকালের নাস্তা – ডিম +সবজি +পরটা+চা। দুপুরের আহার – গরুর মাংস+সবজি +ভর্তা+ডাল+সাদা ভাত।

রাতের আহার – পরটা+বারবিকিউ চিকেন+সালাদ+মিনারেল ওয়াটার। মধ্য রাতে রাতারগুলের খাবার– পরটা+বারবিকিউ চিকেন+সালাদ+মিনারেল ওয়াটার। ২য় দিনঃ সকালের নাস্তা – ডিম +সবজি +পরটা/ খিচুড়ি দুপুরের আহার – গরুর মাংস +সবজি +ভর্তা+ ডাল+সাদা ভাত+সালাদ। রাতের আহার – মুরগী মাংস+সবজি+ভর্তা+ডাল+ভাত। ***মিনারেল ওয়াটার যা যা ভ্রমণের মধ্যে থাকছে নাঃ ১) বাসের যাত্রা বিরতির খাবার ২) ব্যক্তিগত খরচ যেমন লন্ড্রি, টেলিফোন কল, হার্ড/সফট ড্রিংকস ৩) উল্লিখিত ভ্রমণপথের তুলনায় অতিরিক্ত ঘুরে বেড়ানো বা গাড়ির অতিরিক্ত ব্যবহারের খরচ ৪) প্রাকৃতিক দুর্যোগ, ভূমিধস , রাস্তা অবরোধের , রাজনৈতিক গোলযোগ ( ধর্মঘট ), সড়ক দুর্ঘটনা ইত্যাদি কারণে উদ্ভূত কোন খরচ ক্রেতা ও ভোক্তাকে সরাসরি ঘটনাস্থলেই বহন করতে হবে। ৫) কোন ঔষধ থাকার ব্যবস্থাঃ মেয়েদের ও ছেলেদের তাঁবু আবশ্যই আলাদা হবে। সর্বোচ্চ নিরাপত্তার জন্য আমাদের সাথে অবশ্যই নিরাপত্তা দিবে এমন আলাদা গাইড থাকবে।

#চাইল্ড পলিসি আলোচনা সাপেক্ষে। বুকিং এর পদ্ধতিঃ বুকিং করার জন্য ২৪শে ফেব্রুয়ারী, ২০২০ তারিখের মধ্যে জনপ্রতি ১৮০০ টাকা নন এসি বাসের জন্য  কনফার্মেশন মানি জমা দিতে হবে। (বাসে আসন আগে বুকিং দিলে আগে পাবেন ভিত্তিতে বণ্টন করা হবে) *বিকাশ নাম্বারঃ 01711977124। *সরাসরি অফিসে এসে টাকা জমা দিতে পারবেন।

You can send your enquiry via the form below.

Sylhet Ratargul & Jaflong Tour 3N 2D
Price From
BDT 4,500 Per Person
Add Travelers
Person
BDT 4,500 Per Person
Need Help With Booking? Send Us A Message

Archives